আর্জেন্টিনা “দেয়াল” ওটামেন্ডি এবং “অক্টোপাস” এনজো ফার্নান্দেজের কাছে আত্মসমর্পণ করে

২০২২ সালের বিশ্বকাপে আলবিসেলেস্টের প্রদর্শনীতে ব্যাটন নিয়েছিলেন দুই খেলোয়াড়।

মঙ্গলবার আর্জেন্টিনা ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়ে বিশ্বকাপ ২০২২ এর ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

আলবিসেলেস্তে দলের বেশ কয়েকজন খেলোয়াড় স্পটলাইটে ছিলেন, যেমন দুইজন খেলোয়াড় বেনফিকার স্কোয়াডের অংশ। দৈনিক ওলে “ওয়াল” ওটামেন্ডি এবং “অক্টোপাস” এনজো ফার্নান্দেজকে বেশ কিছু প্রশংসা করেছে।

“সর্বদা ভাল স্থাপন করা, সর্বদা মনোযোগী, সর্বদা কাটা, সর্বদা তার উপস্থিতি অনুভব করে, কখনও কখনও একটি বাস্তব প্রাচীরের মতো। তিনি নীচে এবং উপরের তলায় বলটি নিয়েছিলেন, তবে সর্বোপরি তিনি একজন অপরাজেয় খেলোয়াড় হয়েছিলেন। কাপ নিজেকে এই মুহূর্তের অন্যতম সেরা ডিফেন্ডার হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য”, ওলে ওটামেন্ডির কথা বলে শুরু করেন, তাকে নয়টি দিয়েছিলেন (0 থেকে 10 স্কেলে)।

“এনজো ফার্নান্দেজের আরেকটি দুর্দান্ত খেলা। সর্বদা সিদ্ধান্তমূলক। প্রথম বিপদ এসেছিল মধ্য-রেঞ্জের শট থেকে। কিন্তু তার মাস্টারপিস ছিল জুলিয়ানের কাছে সেই দুর্দান্ত পাস, যা 1-0 তে এগিয়ে যায় এবং মেসির পেনাল্টি কিক রূপান্তরিত হয়। তিনি মেসির হয়ে ওঠেন। ম্যাচের অংশীদার, একজন অক্টোপাস কাটা, বিতরণ, ঠেলাঠেলি। একজন অক্লান্ত খেলোয়াড়। তিনি আরও আক্রমণাত্মক ভূখণ্ডে এসেছিলেন এবং স্কোর করার কাছাকাছি এসেছিলেন যা 3-0 হত। প্রতিদিন সে আরও ভাল খেলে”, এই আর্জেন্টাইন দৈনিক জোর দিয়েছিল, তাকে একটি নাইন দেওয়া.