কোভিড -19: ফ্রান্স একটি নেতিবাচক পরীক্ষা চাপিয়েছে এবং চীন থেকে আসা যাত্রীদের জন্য একটি মুখোশ পরা, সরকার ঘোষণা করেছে

1 জানুয়ারী থেকে, পিসিআর পরীক্ষাগুলিও করা হবে “ফরাসি ভূখণ্ডে আগমনের পরে,” শুক্রবার সন্ধ্যায় জারি করা তার বিবৃতিতে নির্বাহী বলেছে।

মার্কিন যুক্তরাষ্ট্র, স্পেন এবং ইস্রায়েলের পরে, ফ্রান্স চীনে কোভিড -19-এর দূষণের ঊর্ধ্বগতি মোকাবেলায় ব্যবস্থা নেওয়ার পালা নিচ্ছে। “সরাসরি ফ্লাইটে বা স্টপওভার সহ” এই দেশ থেকে আসা সমস্ত যাত্রীদের “বোর্ডিংয়ের আগে” একটি নেতিবাচক পিসিআর বা অ্যান্টিজেনিক পরীক্ষা উপস্থাপনের বাধ্যবাধকতা থাকবে এবং তাদের প্রস্থানের 48 ঘন্টারও কম আগে করা হবে, সরকার একটি প্রেস বিজ্ঞপ্তিতে ঘোষণা করেছে। , শুক্রবার, 30 ডিসেম্বর।

একই সময়ে, চীন থেকে আসা সমস্ত বিমানে মাস্ক পরা প্রয়োজন হবে। বিবৃতিতে বলা হয়েছে, 1 জানুয়ারি থেকে, এই ভ্রমণকারীদের সাথে “ফরাসি অঞ্চলে আগমনের পরে” পিসিআর পরীক্ষাও করা হবে। “সমস্ত ইতিবাচক নমুনাগুলি মহামারী সংক্রান্ত নজরদারির উদ্দেশ্যে পদ্ধতিগতভাবে অনুক্রম করা হবে।”

চীনে অপ্রয়োজনীয় ভ্রমণ স্থগিত করা
সরকার স্মরণ করে যে “মহামারী (কোভিড -19) এর প্রতিরোধ এবং নজরদারি ব্যবস্থা সমন্বয় করার জন্য আমাদের ইউরোপীয় অংশীদারদের সাথে আলোচনা অব্যাহত রয়েছে।”

অবশেষে, প্রেস রিলিজে বলা হয়েছে, “ফ্রান্স এই সপ্তাহের শুরুতে চীন ভ্রমণের পরিকল্পনাকারী ভ্রমণকারীদের, বিশেষ করে ভঙ্গুর এবং ইমিউনোকম্প্রোমাইজড ব্যক্তিদের, একটি অপরিহার্য কারণের অভাবে তাদের ভ্রমণ স্থগিত করার কথা বিবেচনা করার পরামর্শ দিয়েছে”। ফরাসী লোকেদের জন্য যারা তাদের ট্রিপ স্থগিত করতে পারে না, প্যারিস সুপারিশ করে “একটি সম্পূর্ণ এবং আপ-টু-ডেট টিকাদানের সময়সূচী এবং বাধা ব্যবস্থাকে সম্মান করার”।